শুক্রবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
ads

আমিরকে পরামর্শ দিলেন অনিল

দেশটুডে২৪ নিউজ: বলিউড অভিনেতা অনিল কাপুর। বর্তমানে তার পরবর্তী সিনেমা মালাং-এর প্রচার নিয়ে ব্যস্ত তিনি।

সিনেমাটি পরিচালনা করেছেন মুহিত সুরি। প্রযোজনায় রয়েছেন অঙ্কুর গার্গ, লাভ রঞ্জন, ভূষণ কুমার, কৃষাণ কুমার। সম্প্রতি এই সিনেমার প্রচারে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অনিল কাপুর। এই সময় বলিউডে

টিম হয়ে কাজ করার ব্যাপারে কথা বলেন তিনি। পাশাপাশি বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানকে দেয়া তার পরামর্শের বিষয়েও জানান এই অভিনেতা।

অনিল কাপুর বলেন, আমি মনে করি আমাদের অঙ্কুর গার্গ ও লাভ রঞ্জনের মতো প্রযোজকদের প্রয়োজন। আমি মুহিত সুরিকে বলেছি তাদের সঙ্গে সিনেমা নির্মাণ চালিয়ে যেতে। আমি যখন আমির খানের সঙ্গে ফোনে কথা বলি, তাকে বলি, রাজকুমার হিরানিকে তোমার ছাড়া ঠিক হবে না। যখন তাদের দুজনেরই সিনেমা দেখি— আমি আমিরকে পরামর্শ দেই, যেন হিরানির সঙ্গে সিনেমা নির্মাণ না ছাড়ে।

হলিউড ইন্ডাস্ট্রির উদাহরণ টেনে এই অভিনেতা বলেন, আপনি যদি মার্টিন স্করসেজি, লিওনার্দো ডিক্যাপ্রিও, রবার্ট ডি নিরোকে দেখেন, তারা একসঙ্গে অনেক সিনেমা করেছেন। যদিও তারা অন্যদের সঙ্গেও কাজ করেছেন। তবে পরস্পরের সঙ্গে কাজ চালিয়ে গেছেন। অবশ্যই তাদের মধ্যে ম্যাজিক রয়েছে। আপনাকে কাস্টিং পরিবর্তন করতে হবে। তবে টিম হয়ে পরস্পরের পাশে দাঁড়ানো উচিত।

মালাং সিনেমায় খল চরিত্রে অভিনয় করছেন অনিল কাপুর। পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে তাকে। রোমান্টিক-অ্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমায় আরো অভিনয় করছেন— আদিত্য রয় কাপুর, দিশা পাটানি, কুণাল খেমু, অম্রুতা খানবিলকর, এলি আভরাম প্রমুখ। আগামী ৭ ফেব্রুয়ারি মালাং মুক্তি পাবে।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৫,৯১৭,৮৮৩
সুস্থ
৪৫,৬৫১,৩৭৪
মৃত্যু
১,৫১৮,৫৯১

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১