বুধবার, ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই আগস্ট, ২০২০ ইং
১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

এক টেলিছবি ৩৫ অভিনয়শিল্পীর

দেশটুডে২৪ নিউজ: বর্তমানে সময়ে নাটক ও টেলিছবিগুলো প্রধানত দুটি চরিত্র দিয়েই শেষ করা হয়। এমন সময়ে ৩৫জন পরিচিত অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে নির্মিত হয়েছে বিজয় দিবসের বিশেষ টেলিফিল্ম ‘আমরা করবো জয়’। আরেকবার উঠে দাঁড়াও স্লোগান নিয়ে নির্মিত হয়েছে টেলিছবিটি।

নাটকটির পরিচালক প্রবীর রায় চৌধুরী। এতে অভিনয় করা ৩৫জন শিল্পীদের মধ্যে আছেন তারেক আনাম খান, ফারহান আহমেদ জোভান, ইরফান সাজ্জাদ, সাবিলা নূর, কায়েস চৌধুরী, শিল্পী সরকার অপু, নরেশ ভূইয়া, সাগর হূদা, ঝুনা চৌধুরী, ঋধি,

ইলমা, কেয়া, রকি খান, জেরিন খান , রত্না, রিজভী, অমি, আরিয়ানা, আশরাফুল আলম সোহাগ, সঞ্জয়,সাদিয়া মুন, শ্রেয়াস, পারভেজ সুমন, মাসুম, সাকিব, লাবনি, সূচনা, কৌশিক, জান্নাতুল ফেরদৌস, নিপাখান, শাহরিয়ার, এলিজা, আদনানসহ অনেকে।

টেলিছবিটি নিয়ে পরিচালক বলেন, আমরা করবো জয় বর্তমান সময়ের পারিপাশ্বিকতা বাধ বিপত্তির স্বত্বেও তিনটা ছেলে মেয়ের উঠে দাঁড়ানোর গল্প, যারা ভবিষ্যত বাংলাদেশ গড়তে চায়। ৩৫ জন অভিনেতা- অভিনেত্রীসহ ২০০ জনের একটি বিশাল টিম নিয়ে এবার কাজ করেছি আমরা। সবাই তাদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছেন ভালো কিছ উপহার দেবার। আশা করি গল্পটি দর্শকদের অনুপ্রানিত করবে এবং চাহিদা পূরনে সক্ষম হবে।

এতে আনোয়ার হোসেন আদর এর লেখা একটি কবিতা আছে বলেও জানান নির্মাতা। যে কবিতাটিতে কন্ঠ দিয়েছেন সৃষ্টি এবং সুর দিয়েছেন আপেল মাহমুদ।

বিজয় দিবসের দিন রাত ৮টা ১৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৬৯৭,৮৮২
সুস্থ
১১,৯১৩,৮৫৪
মৃত্যু
৭০৪,২৩১

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১