মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৪ঠা আগস্ট, ২০২০ ইং
১৩ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

হোমনার ঝগড়ারচর পাগলা বাড়ীর ইসমাইল হোসেন স্যারের দাফন সম্পন্ন

মো.নাছির উদ্দিন-হোমনা-কুমিল্লা-প্রতিনিধি: কুমিল্লার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের (৬) নং ওয়ার্ড ঝগড়ারচরের পাগলা বাড়ীর মো.ইসমাইল হোসেন স্যার পাশ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার উজানচর কে এন উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও আরবি ক্লাস নিতেন ও বাজার মসজিদে ইমামতি করতেন তিনি একজন ভালো মনের মানুষ ছিলেন, সৎ নিষ্ঠাবান কর্মঠ রশিদ বেপারির (৯০) এক মাত্র ছেলে ছিলেন মো.ইসমাইল হোসেন স্যার হোসেন (৪২) এর দাফন সম্পন্ন হয়েছে।

আজ রবিবার বিকাল ৪.৩০- মিনিটে প্রথম জানাযা উজানচর কে এন উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।দ্বিতীয় জানাযা তার নিজ বাড়ী ঝগড়ারচর অনুষ্ঠিত হয়েছে। জানাযা শেষে স্থানীয় কবর স্থানে তাকে দাফন করা হয়েছে। মো.ইসমাইল হোসেন স্যার আজ রবিবার সকাল ১১ ঘটিকার সময় হৃদ রোগে আক্রান্ত হয়ে ঝগড়ারচর নিজ বাড়ীতে তিনি ইন্তেকাল করেন। ইন্নানিল্লাহে……….রাজিউন ।

মৃতুকালে তিনি স্ত্রী,১ছেলে ও ২ মেয়ে বাবাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।এক মাত্র ছেলে সাইফুল ইসলাম(১২) শারিরীক ভাবে অসুস্হ, (প্রতিবন্ধী) বড় মেয়ে কামরুন নাহার(২০) বিয়ে হয়ে গেছে, ছোট মেয়ে তাহমিনা আক্তার(১৫) এস এস সি পরীক্ষার্থী, অসহায় হয়ে পড়েছে ইসমাইল হোসেন স্যারের পরিবারটি।মো.ইসমাইল হোসেন স্যারের অকাল মৃত্যুতে উজানচর কে,এন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি কাজী জাদিদ আল-রহমান জনি, সদস্য ও শিক্ষকগণসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গভীরশোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৪৫১,৪৮১
সুস্থ
১১,৬৮২,৭৬৫
মৃত্যু
৬৯৭,২৯১

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১