বৃহস্পতিবার, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ই সফর, ১৪৪২ হিজরি
ads

শুক্র ও শনিবার ঢাকা মহানগরের সব ব্যাংক খোলা রাখার নির্দেশ: ইসি

দেশটুডে২৪ নিউজ: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচন উপলক্ষে জামানতের টাকা জমা দেওয়ার সুবিধার্থে সিটি কর্পোরেশন এলাকার সব ব্যাংক শুক্রবার ও শনিবার (২৭ ও ২৮ ডিসেম্বর) খোলা রাখার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

বৃহস্পতিবার ইসির উপ সচিব (নির্বাচন পরিচলনা-২ অধিশাখা) মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত চিঠিতে এ নির্দেশনা দেয়া হয়েছে।চিঠিতে বলা হয়, উপযুক্ত বিষয়ে সূত্রোল্লিখিত পত্রের প্রেক্ষিতে জানানাে যাচ্ছে যে, ডিএনসিসি ও ডিএসসিসি নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশন কর্তৃক ঘােষিত সময়সূচির আলােকে আগামী ৩১ ডিসেম্বর মনােনয়নপত্র দাখিলের শেষ তারিখ হিসেবে নির্ধারিত রয়েছে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচন উপলক্ষে মানোনয়নপত্র দাখিলকারীদের মনােনয়নপত্র দাখিলের সুবিধার্থে ২৭ ও ২৮ ডিসেম্বর শুক্রবার ও শনিবার ঢাকা মহানগরস্থ সকল ব্যাংক খােলার রাখার ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন। উল্লিখিত সিদ্ধান্ত অনুসারে প্রয়ােজনীয় কার্যক্রম গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরােধ করা হলাে।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ সময় ৩১ ডিসেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার ৯ জানুয়ারি, প্রতীক বরাদ্দ হবে ১০ জানুয়ারি। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৪,২৪০,৩৮৬
সুস্থ
২৫,৪৯০,৭৪১
মৃত্যু
১,০২০,১০৬

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১