বৃহস্পতিবার, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৬ই আগস্ট, ২০২০ ইং
১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

শাহরুখের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন কাজল

বিনোদন ডেস্ক: বলিউডের ইতিহাসে সর্বকালের সেরা রোমান্টিক জুটি শাহরুখ খান ও কাজল। সেই দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে সিনেমা দিয়ে তাদের বাজিমাত করার শুরু। তারপর আরো অনেক ছবিতেই দুই তারকার কেমিস্ট্রিতে মুগ্ধ হয়েছেন দর্শক। ক্যারিয়ারের সেরা নায়ক শাহরুখ খানকে নিয়ে এবার মজার কিছু তথ্য জানিয়েছেন নায়িকা কাজল। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেই ভক্তদের উদ্দেশ্যে কাজল বলেন, তার ভক্তরা চাইলে তাকে যে কোনো প্রশ্ন করতে পারেন। সব প্রশ্নের উত্তর দিবেন তিনি। এরপর ভক্তদের অসংখ্য প্রশ্ন আসতে থাকে নায়িকার কাছে।

কাজলও বেশ বুদ্ধির প্রয়োগ করে সেই সব প্রশ্নের উত্তর দিতে শুরু করেন। অজয় দেবগণের সঙ্গে দেখা না হলে, শাহরুখ খান-কে কি বিয়ে করতেন? এমন প্রশ্নের উত্তরে কাজল বলেন, ‘প্রস্তাবটি যার দেওয়ার কথা সে তো দিলো না।’ এছাড়া ‘অজয় দেবগণ না শাহরুখ খান, আপনার প্রিয় সহঅভিনেতা কে? এমন প্রশ্নের উত্তরে কাজল বলেন, ‘বিষয়টা কোন পরিস্থিতে হচ্ছে, তার উপর নির্ভর করে।’
ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময়ে অজয় দেবগণকে বিয়ে করেন কাজল।

বিয়ের আগে বাজিগর, কুছ কুছ হোতা হ্যায়-এর মতো একের পর এক ব্লকবাস্টার উপহার দেন শাহরুখ-কাজল জুটি। সেই সময় আচমকা অজয় দেবগণকে বিয়ে করে বলিউডকে চমকে দেন কাজল। স্বামী অজয় ও সন্তান নাইশা এবং যুগকে নিয়ে এখন সুখের সংসার তার। বিয়ের পর শাহরুখের সঙ্গে অনেকদিন কোনও সিনেমায় অভিনয় করেননি কাজল। কিন্তু নাইশা এবং যুগকে বড় হলে আবারও অভিনয়ে ফিরেন কাজল। এরপর কাভি খুশি কাভি গাম, মাই নেম ইজ খান, দিলওয়ালে সিনেমায় অভিনয় করেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৯২৪,৩৮৪
সুস্থ
১২,০৭৭,৯৩১
মৃত্যু
৭০৯,২৯৪

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১