সোমবার, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
১০ই আগস্ট, ২০২০ ইং
১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

মিডিয়াতে কাশ্মিরি নারী হিসেবে হাজির হচ্ছেন: ফারিয়া শাহরিন

দেশটুডে২৪ নিউজ: উচ্চশিক্ষার জন্য মালয়েশিয়ায় অবস্থান করেছিলেন ফারিয়া শাহরিন। যার জন্য, মাঝের লম্বা সময় মিডিয়ায় সময় দিতে পারেননি।

তবে মাস দুয়েক হলো তিনি ঢাকায় ফিরেছেন। থিতু হয়েছেন। আবারও শুরু করেছেন অভিনয়। এরমধ্যে একটি বিজ্ঞাপন আর ধারাবাহিক নাটকেও অংশ নিয়েছেন।
নতুন খবর হলো, বিশ্ব ভালোবাসা দিবসে ফারিয়া হাজির হচ্ছেন কাশ্মিরি নারী হিসেবে! ‘কাশ্মিরি প্রেমিকা’ নামে নির্মিত হচ্ছে বিশেষ এই নাটক। এতে তার সঙ্গে পাওয়া যাবে মনোজ প্রামাণিককে।
মাহতাব হোসেনের গল্পে নাটকটি নির্মাণ করবেন কাজী সাঈফ। নির্মাতা জানান, ৩ ও ৪ জানুয়ারি এর শুটিং হবে ঢাকার বিভিন্ন স্থানে। প্রচার হবে বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) একটি বেসরকারি টিভি চ্যানেলে।
নাটকটির গল্প প্রসঙ্গে কাজী সাঈফ বলেন, ‘গল্পটা অবশ্যই প্রেমের। তবে প্রেমটা ব্যতিক্রমী। গল্পের মধ্যে অবশ্যই কাশ্মির বিষয়টা আছে। যদিও শুটিংটা আমরা ঢাকাতেই করছি। এখনই এর বেশি কিছু বলা যাবে না। ফারিয়া শাহরিনকে আমরা সঙ্গে পেয়েছি, এটা একটা স্বস্তির বিষয়। কারণ, চরিত্রটি তাকে ভেবেই তৈরি করা।’

মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিংয়ে স্নাতক শেষ করেছেন ফারিয়া শাহরিন। তিনি জানান, এখন থেকে দেশেই থাকবেন, নিয়মিত কাজ করবেন নাটক-বিজ্ঞাপনে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
২০,০০৯,০৬৩
সুস্থ
১২,৮৮৭,১৭৬
মৃত্যু
৭৩৩,৩৬১

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১