সোমবার, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
১০ই আগস্ট, ২০২০ ইং
১৮ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

ভিপি নুরের ওপর হামলায় ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

দেশটুডে২৪ নিউজ: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ডাকসুর ঘটনায় আমি তীব্র নিন্দা জানাচ্ছি। ডাকসুতে হামলার ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে  প্রশাসনিক ও সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। জড়িতদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন। ঘরের লোক দলের লোকের বিরুদ্ধেও দল থেকে ব্যবস্থা নেয়া হচ্ছে।’

সোমবার (২৩ ডিসেম্বর) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, কোনো ঘটনাতেই সরকার নির্বিকার থাকেনি, এবারও থাকবে না। সার্বিক বিষয়গুলো পর্যালোচনা করে ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে ব্যবস্থা নিতে  স্বরাষ্ট্রমন্ত্রীর সাথেও আলোচনা করা হয়েছে। মুক্তিযুদ্ধ মঞ্চ সরাসরি আমাদের দলের সঙ্গে জড়িত নয়।

এর আগে রবিবার (২২ ডিসেম্বর) দুপুরে ডাকসু ভবনের ভিপির কক্ষেই নুরের ওপর হামলা চালিয়ে তাকে মারাত্মক আহত করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের নেতাকর্মীরা। এ সময় নুরুলের সঙ্গে থাকা বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের অন্তত ৩০ জনকে বেধড়ক মারধর করা হয়। হামলায় ভিপি নুরুসহ আহত হন অন্তত ৩০ জন। সর্বশেষ খবর অনুযায়ী তাদের  ১৩ জন ঢামেক হাসপাতালে ভর্তি আছেন। হামলার পর রবিবার (২২ ডিসেম্বর) ভিপি নুরকে দেখতে হাসপাতালে যান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নানক ও নাছিম।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৯,৯৯৯,০২০
সুস্থ
১২,৮৮২,৩৫৭
মৃত্যু
৭৩৩,১৩৭

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১