বৃহস্পতিবার, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৬ই আগস্ট, ২০২০ ইং
১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

বুবলী নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন

দেশটুডে২৪ নিউজ: ঢালিউড সেনসেশন শবনম বুবলীর ক্যারিয়ারে বৃহস্পতি চলছে। এ পর্যন্ত ১১টি ছবিতে অভিনয় করেছেন, যার বেশিরভাগই হিট হয়েছে। কোনো কোনো ছবি তো বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে।

এই সবকটি ছবিতে বুবলীর নায়ক ছিলেন সুপারস্টার শাকিব খান। এ নিয়ে অনেকে তাকে টিপ্পনিও কেটেছে। সিনেমাপাড়ায় বলাবলি হয় যে, শাকিবের কল্যাণেই বুবলী এত জনপ্রিয়।

তবে এসব সমালোচনা থোরাই গোনায় নেন বুবলী। শুরু থেকেই বলে আসছিলেন, ভালো গল্প পেলে অন্য নায়কের সঙ্গেও তার অভিনয় করতে আপত্তি নেই।

যেই কথা সেই কাজ। এবার প্রথমবারের মতো শাকিববৃত্ত থেকে বেরিয়ে এলেন এই সুদর্শনী। সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ ছবিতে বুবলীর নায়ক নিরব। ছবির শুটিং প্রায় ৬০ শতাংশ শেষ হয়েছে। পাশাপাশি শুটিং করছেন শাকিব খানের বিপরীতে ‘বীর’ ছবিতে।

জনপ্রিয় এই নায়িকার অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। বিশেষ করে বুবলী কবে বিয়ে করছেন সেটি এখন লাখ টাকার প্রশ্ন।

বিয়ে করছেন কবে, এমন প্রশ্নের জবাবে বুবলী গণমাধ্যমকে বলেন, আমার বিয়ের বয়স হয়ে গেছে। বিয়ে করতে হবে। তবে কবে করছি এখনই বলা যাচ্ছে না।

শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়েছে বলে গুঞ্জন রয়েছে। এ বিষয়ে বুবলী বলেন, আমাদের ইন্ডাস্ট্রি একটি আজব জায়গা। পর পর একসঙ্গে কাজ করলে প্রেমের সম্পর্ক, না করলে সম্পর্ক অবনতি। শাকিব খানের নতুন ছবিই তো এখনও ঘোষণা হয়নি। সুতরাং আগে থেকে বলব কীভাবে? তবে আমাদের চলচ্চিত্রে অনেক কিছুই শোনা যায়। বীর ছবিতে আমি থাকছি না, গত এক বছর ধরে এমন খবরও শুনেছি। কিন্তু সেই ছবিতে শাকিব খানের সঙ্গে কাজ করছি।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৯২০,৫৪৮
সুস্থ
১২,০৭৬,৮৩৩
মৃত্যু
৭০৯,২৬৬

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১