মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৪ঠা আগস্ট, ২০২০ ইং
১৩ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুর গভীর রাতে মানুষের মাঝে কম্বল নিয়ে হাজির উপজেলা নির্বাহী কর্মকর্তা

মো.নাছির উদ্দিন -বাঞ্ছারামপুর -প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা শুক্রবার গভীর রাতে বেরিয়ে বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে শীতার্ত দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করে একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন বাঞ্ছারামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. নাসির উদ্দিন সরোয়ার। জানা যায় বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন গ্রামে অবস্থানরত প্রায় শতাধিক ছিন্নমূল অসহায় নারী পুরুষের গায়ে কম্বল জড়িয়ে দেন।

সারাদেশের মতো বাঞ্ছারামপুর উপজেলায় বুধবার রাত থেকে তীব্র শীতের দাপট চলছে। এ অবস্থায় গরিব খেটে খাওয়া মানুষরা পড়েছেন সবচেয়ে বেশি দুর্ভোগে। শীতের তীব্রতায় রীতিমতো কাঁপছেন তারা। হাড় কাঁপানো এ শীতে কম্বল পেয়ে আনন্দিত হন শীতার্তরা। এসময় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন উপস্থিত সকল অসহায় মানুষরা ।

বাঞ্ছারামপুর উপজেলার ইউএনও মোহাম্মদ নাসির উদ্দিন সারোয়ার জানান, আমাদের গরম কাপড় আছে বলেই শীত থেকে রেহাই পাচ্ছি। যাদের নেই তারা কীভাবে শীত থেকে রক্ষা পাবেন। তাই প্রকৃত শীতার্তের মাঝে সরকারি কম্বল নিজ হাতে পৌঁছে দেয়ার চেষ্টা করেছি। অসহায় হতদরিদ্র মানুষ যখন শীতের কাপড়ের জন্য কষ্ট করছেন,ঠিক তখনই শীতের কম্বল নিয়ে সাধারণ মানুষের পাশে হাজির হয়েছেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৪৫৬,৬৬৫
সুস্থ
১১,৬৯০,৬৭০
মৃত্যু
৬৯৭,৭০০

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১