শুক্রবার, ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৩রা জুলাই, ২০২০ ইং
১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুর কাটাখালি মসজিদুল আয়েসা মসজিদের বৈদ্যুতিক মালামাল হস্তান্তর আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর-প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর পৌরসভায় আল্লাহর ঘর মসজিদুল আয়েশা মসজিদের বৈদ্যুতিক মালামাল হস্তান্তর আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকাল ৪ঘটিকার সময় নুসরাত এন্ড বাশার কফি হাউজের মো.বাকী বিল্লাহ্ এর পরিচালনায় পৌরসভার আছাদনগর ও ভিটিঝগড়ারচর সংলগ্ন কাটাখালী কফি হাউজের পাশে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রবাসী শাখার পক্ষ থেকে কাটাখালী মসজিদুল আয়েশা আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া,
বুয়েট ইন্টারনেট সার্ভিস ইঞ্জিনিয়ার বাবুল সরকার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বাঞ্ছারামপুর পৌরসভা ৯নং ওয়ার্ড- কমিশনার খোরশেদ আলম শাহীন,উপজেলা সেচ্ছাসেবক লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মো.মাসুদ রানা,ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো.হুমায়ুন কবির,উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ প্রবাসী শাখার সাবেক সভাপতি মাসুম পারভেজ,প্রবাসী শাখা যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম পারভেজ,আইডিয়াল বয়েজ সদস্য জিলানী আহমেদ,বাঞ্ছারামপুর পৌরশাখা সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো.আতাউর রহমান সনেট,মানিকপুর ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.মোকবুল হোসেন প্রমুখ।

ইঞ্জিনিয়ার আলহাজ্ব মো.বাবুল সরকার বলেন এখানে মসজিদের জায়গায় দেওয়ার ইচ্ছা আমার আব্বার ছিলো,আজকে ৩ শতক জায়গায় আল্লাহর ঘর মসজিদের নামে অপ্প করে দিয়াছি,ভবিষ্যৎ তে এখানে মাদ্রাসা দেওয়ার ইচ্ছা আছে, এখানে আশে পাশে কোন মসজিদ নেই,নামাজ পড়ার কষ্ট হয়, কিছুদিন আগেও এখানে নামাজের কোন ব্যবস্থা ছিল না।আল্লাহ চাইলে সব কিছুই পারে। আজকে বাঞ্ছারামপুর উপজেলা সেচ্ছাসেবক লীগ প্রবাসী সংগঠনের সভাপতি এস এম বুলবুল আহমেদ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মনির হোসেন মনির ও ইকবালসহ যারা এই মসজিদের মাইক, ঘড়ি,যাবতীয় বিদ্যুতিক মালামাল দিয়ে সহযোগিতা করেছেন, আমি এবং অত্র এলাকাবাসী প্রবাসী ভাইদের জন্য দোয়া করি,এবং দেশবাসী সবার কাছে এই মসজিদের উন্নয়নের লক্ষে সবার সহযোগিতা চাই।মসজিদের সামনে এক সপ্তাহের মধ্যে একটা বারান্দা দিয়ে দিবো,১৫/২০- হাজার টাকা লাগবে কেউ শরীক হলে হতে পারেন।
হে আল্লাহ তুমি আমাদের রব, তুমি আমাদের সৃষ্টিকর্তা, রিজিকদাতা এবং হায়াতের মালিক ও রিজিকের মালিক আজকে তোমার ঘর আমরা বানিয়েছি, তুমি কবুল করো,আমিন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৩,২২৭
সুস্থ
৬৬,৪৪২
মৃত্যু
১,৯২৬

বিশ্বে

আক্রান্ত
১১,০১০,২৮৯
সুস্থ
৬,১৬৮,৯৩৮
মৃত্যু
৫২৪,৫৪৪

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১