শনিবার, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১১ই জুলাই, ২০২০ ইং
১৯শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ক্যামেলিয়া আফরিন

কাজী খলিলুর রহমান: আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন গাজীপুর জেলার ক্যামেলিয়া আফরিন।

রবিবার (২৯শে ডিসেম্বর) সন্ধায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান এবং সাধারণ সম্পাদক যোবায়ের আহমেদ’র স্বাক্ষরিত চিটিতে তার নাম ঘোষণা করা হয় ।

ক্যামিলিয়া আফরিন স্কুল জীবনে থেকেই বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে জড়িত। তিনি মাধ্যমিক বিদ্যালয়ে অধ্যয়নকালে ঢাকা গাজীপুর জেলা ছাত্রলীগের সাথে জড়িত ছিলেন ও বিভিন্ন দায়িত্ব পালন করেন। এরপরে তিনি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের উপ-ছাত্রী বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

ক্যামিলিয়া আফরিন একজন রাজনৈতিক পরিবারে সন্তান।

ক্যামিলিয়া আফরিন বলেন, ‘আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী। আমাকে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ এর সহ-সভাপতি নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদককের প্রতি কৃতজ্ঞ।

ছাত্রলীগের কোটি মানুষের নয়নমনী মেহেদী হাসান ও যোবায়ের ভাই আমাকে যে দায়িত্ব অর্পণ করেছে তা আমি সর্বদা সততার ও নিষ্ঠার সঙ্গে পালন করবো। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্য সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো।’

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৬৭৫,৬৩৯
সুস্থ
৭,৪০৩,৪৯১
মৃত্যু
৫৬৩,৯৩৬

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১