শুক্রবার, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং
২৯শে মুহাররম, ১৪৪২ হিজরী
ads

ঢাকা দক্ষিণে মনোনয়ন ফরম নিলেন নজিবুল্লাহ হিরু

দেশটুডে২৪ নিউজ: আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন দলটির আইন বিষয়ক সম্পাদক নজিবুল্লাহ হিরু।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সকালে তিনি আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। বিকেলে তার ফরম জমা দেয়ার কথা রয়েছে।

এদিকে, ডিএসসিসি নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতে এসে অঝোরে কেঁদেছেন মেয়র সাঈদ খোকন।

শুক্রবার (২৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে কর্মী-সমর্থকদের সঙ্গে দিয়ে মনোনয়নপত্র জমা দেয়ার সময় সাঈদ খোকন বলেন, আমার নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) আমার অভিভাবক। তার প্রতি আমার আস্থা এবং বিশ্বাস আছে। আমার প্রিয় নেত্রী আমাকে মনোনয়ন দেবেন।

মেয়র খোকন বলেন, আমার রাজনৈতিক জীবনে একটা কঠিন সময় যাচ্ছে। এই কঠিন সময়ে ঢাকাবাসীকে আমি আহ্বান জানাই, আমার জন্য একটু দোয়া করবেন। প্রিয় দেশবাসী, আমার জন্য দোয়া করবেন।

এর আগে ঢাকা দক্ষিণে মেয়র পদে লড়তে ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করার পর এ রাজনীতি জমে ওঠে। তাপসের পক্ষে দলের একটি গ্রুপ অবস্থানও নিয়েছে। যদিও দলের আরেকটি অংশ মনে করে, ধারাবাহিক প্রক্রিয়া অব্যাহত রেখে সাঈদ খোকনকে আরেকবার রাখা হোক।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩০,৩৭৫,৩৯৭
সুস্থ
২২,০৬০,০১৬
মৃত্যু
৯৫০,৯৮৮

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১