বৃহস্পতিবার, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৬ই আগস্ট, ২০২০ ইং
১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

ছাত্রদলের কমিটি ঘোষণা

দেশটুডে২৪ নিউজ: ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের ২ মাস পর ৬০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ১৫ জনকে সহ-সভাপতি এবং ১৫ জনকে যুগ্ম সাধারণ, ১৫ জনকে সহ-সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া একজনকে সাংগঠনিক সম্পাদক, ১১ জনকে সহ-সাংগঠনিক এবং একজনকে সহ-দফতর সম্পাদক করা হয়েছে। তবে ঘোষিত আংশিক কমিটিতে পূর্ণাঙ্গ দফতর সম্পাদক পদটি খালি রয়েছে।
শুক্রবার (২০ ডিসেম্বর) রাত ১১টায় বিএনপির কেন্দ্রীয় দফতরের মেইল থেকে ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটির ঘোষণার কথা জানানো হয়।
.” সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৯ অক্টোবর ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের নির্বাচিত সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক নির্বাচিত হন ইকবাল হোসেন শ্যামল। তারাসহ ৬০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদিত হয়েছে। ছাত্রদলের গঠনতন্ত্র অনুযায়ী, সংগঠনটির সাংগঠনিক নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কমিটির অনুমোদন করেন।
তবে বিএনপির দফতর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে ১৯ অক্টোবর ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের নির্বাচনের কথা হলেও প্রকৃতপক্ষে এখানে হবে ১৯ সেপ্টেম্বর। কারণ গত ১৯ সেপ্টেম্বর বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাড়িতেই দীর্ঘ ২৮ বছর পর ছাতদলের ষষ্ঠ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে ১৮৬ ভোট পেয়ে খোকন সভাপতি আর ১৩৯ ভোট পেয়ে শ্যামল সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৯১৭,৬২১
সুস্থ
১২,০৬৫,৩৭২
মৃত্যু
৭০৯,১৫৮

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১