সোমবার, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
১০ই আগস্ট, ২০২০ ইং
১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব বিহীন ছবিতে

দেশটুডে২৪ নিউজ: সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে নায়ক শাকিব খানের হাত ধরে সিনেমায় পা রাখেন বুবলি।  ক্যারিয়ারের পুরো সময় জুড়ে পেয়েছেন শাকিবের সহায়তা। শাকিব ছাড়া কোনো নায়কের বিপরীতে কাজ করতে কখনো চুক্তি বদ্ধ হননি তিনি। আর এ কারণে মিডিয়া পাড়ায় সাকিব নির্ভর নায়িকা নামেও বেশ পিরিচিত বুবলি।

নয়টি ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন এই নায়িকা। এর মধ্যে ব্যবসা সফল হয়েছে চারটি ছবি। শাকিব-বুবলিকে নিয়ে প্রেমেরও গুঞ্জন রটে যায়। ভেঙে যায় সাকিব-অপুর সংসার।

এবার ভিন্ন দিকে মোড় নিচ্ছেন বুবলি। গত ২০ নভেম্বর চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব বিহীন ছবিতে। ‘ক্যাসিনো ‘ শিরোনামে নায়ক নীরবের সঙ্গে জুটি বাঁধছেন বুবলি। এ নিয়ে মিডিয়া পাড়াসহ  ভক্তদের মাঝে চলছে নানা ধরণের গুঞ্জন।

শাকিব খানের অনুমতি নিয়েই না-কি বুবলি নতুন এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলেও গুঞ্জন রয়েছে।

এদিকে ঢালিউডের এ নায়িকা ভিন্ন এক সুরে জানান, ‘সব সময় বলেছি ভাল গল্পের ছবি পেলে অন্যদের সাথে কাজ করবো। এর আগেও একাধিক ছবির ব্যাপারে অন্যদের সাথে কথা হয়েছিল। কিন্তু পরে আর সময় হয়ে ওঠেনি। তবে ক্যাসিনো ছবিটি আমার মনের মত হয়ে গেছে, তাই আমি কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।’

নিজের মত করে মেলে ধরতে চাচ্ছেন নিজেকে।  হয়তো বের হতে চাচ্ছেন শাকিবের নির্ভরতা হতে। তাই শাকিব বিহীন বুবলি কতটা এগোতে পাড়বে এখন সেটাই দেখার অপেক্ষায় চলচিত্র ভক্তরা।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
২০,০২১,২৯৩
সুস্থ
১২,৮৯৬,৩৭৯
মৃত্যু
৭৩৩,৯১৮

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১