সোমবার, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৬ই জুলাই, ২০২০ ইং
১৪ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

গোল্ডকাপ মাতাতে মুন্সীগঞ্জে কাল আসছে মোহাম্মদ আশরাফুল

মুন্সীগঞ্জ প্রতিনিধি: বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের আয়োজনে ও মজিবুর গ্রুপ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট মাতাতে মুন্সীগঞ্জে আসবেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল ।
রবিবার (২৯ ডিসেম্বর) সকাল ১১টায় জেলার টংগিবাড়ী উপজেলার কামারখাড়া স্কুল মাঠে পূর্বরাখি সাদ্দাম স্পোটিং ক্লাবের বিপক্ষে পুরা ওল্ড স্টার হয়ে খেলবেন বাংলাদেশ ক্রিকেটের একসময়ের পোস্টারবয় মোহাম্মদ আশরাফুল।

এই খবর নিশ্চিত করে পুরা ওল্ড স্টারের অধিনায়ক মুরাদ হালদার জানান, বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশন আয়োজিত বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে পুরা ওল্ড স্টার হয়ে রবিবার সকালে মাঠে খেলবেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। এ বিষয়ে তার সাথে একাধিকবার কথা হয়েছে এবং তিনি আমাদের দলের হয়ে খেলবেন বলে আমাদের নিশ্চিত করেছেন আশরাফুল। এ লক্ষ্যে আমাদের সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
এ বিষয়ে বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের সভাপতি আবু বকর সিদ্দিক (হিরা) জানান, জাতীয় দলের সাবেক অধিনায়ক ও একসময়ের পোস্টারবয় মোহাম্মদ আশরাফুল বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলতে আসবেন।

আশরাফুলের খেলা দেখতে মাঠে দর্শকদের একটি চাপ পড়বে। তাই মাঠের শৃঙ্খলা বজায় রাখতে সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি মুন্সীগঞ্জ ওপেন স্কাউট গ্রুপের সদস্যরা সহযোগিতা করার লক্ষ্যে মাঠে উপস্থিত থাকবে । আমরা চেস্টা করছি বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশন আয়োজিত বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট সর্বস্তরের মানুষের কাছে পৌঁছে দেওয়ার এবং সুন্দরভাবে শেষ করার ।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৬২,৪১৭
সুস্থ
৭২,৬২৫
মৃত্যু
২,০৫২

বিশ্বে

আক্রান্ত
১১,৫৪৬,৪৯৩
সুস্থ
৬,৫২৬,৭৪৯
মৃত্যু
৫৩৬,৩৯২

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১