বৃহস্পতিবার, ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
১৩ই আগস্ট, ২০২০ ইং
২২শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

কুমিল্লার হোমনায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

মো.নাছির উদ্দিন -হোমনা-কুমিল্লা-প্রতিনিধি: সত্য -মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে,
এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার হোমনায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
আজ বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে উপজেলা প্রশাসন ও তথ্য অধিদপ্তরের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‍্যালি উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে র‍্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে আলোচনা সভা কুইজ ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
কুইজ প্রতিযোগীতায় প্রথম-কোহিনুর আক্তার কাজল,হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়,২য়-মাহমুদুল হাসান, হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় ৩য়-মো.ফয়েজ লাবিব,হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়।
চিত্রাঙ্কনে প্রথম -আবরার ফেরদৌস,কলাগাছিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়,২য়- রাহনূমা কবির ইলমা, দুলালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ৩য়- আরবী জাহান খান(অনু),টিউলিপ কিন্ডার গার্টেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাপ্তি চাকমার সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম, সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া, পৌরমেয়র এ্যাড. নজরুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আমিনুর রসুল, উপজেলা ভারপ্রাপ্ত কৃষি অফিসার মোতাহার হোসেন, মৎস্য অফিসার কারিশমা আহমেদ জাকশি, মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী রুহুল আমিন, মহিলা বিষয়ক অফিসার নাছিমা আক্তার, সহ বিভিন্ন দপ্তরের অফিসার, সাংবাদিক, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
পরে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
২০,৮৩৭,৩৭৬
সুস্থ
১৩,৭২৯,৯৩০
মৃত্যু
৭৪৭,৮৯৯

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১