বুধবার, ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই আগস্ট, ২০২০ ইং
১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

হোমনার ঝগড়ারচর বন্ধু মহলের উদ্যোগে শীতের কম্বল বিতরণ অনুষ্ঠিত

মো.নাছির উদ্দিন-হোমনা-কুমিল্লা-প্রতিনিধি: কুমিল্লার হোমনা উপজেলার ঝগড়ারচর বন্ধু মহল প্রবাসীদের উদ্যোগে শীত উপলক্ষে প্রতি বছরের ন্যায় অসহায় ও দরিদ্রদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। আজ বুধবার বিকালে ঝগড়ারচর গ্রামের মো.মনিরুল হক মেম্বারের পরিচালনায় ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে ঝগড়ারচর, পাইকার চর, বুধাইর কান্দি, কৃষ্ণনগর গ্রামের প্রবাসীদের সংগঠন “ঝগড়ারচর বন্ধু মহলের উদ্যোগে শীতের কম্বল বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে ঝগড়ারচর গ্রামের ইউপি সদস্য মো.মাতু মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউপি সদস্য মো.ওয়ারিশ মিয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগ বাঞ্ছারামপুর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো.নাছির উদ্দিন। এসময় ঝগড়ারচর গ্রামের সাবেক মেম্বার নূরুল হক,মো.ইয়ামিন,আ. হাকিম,আওয়ামীলীগ নেতা তছু মিয়া,মফিজ উদ্দিন, আ.ছালাম,সামছু মিয়া,বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঝগড়ারচর বন্ধু মহল প্রবাসী সংগঠনের পক্ষে শীতের কম্বল বিতরণে সহযোগিতা করেছেন সংগঠনের কুয়েত প্রবাসী কামরুল ইসলাম,জহিরুল ইসলাম,ইয়ামিন,সবুজ,সাগর,নুরমোহাম্মদ,শাহীন,সৌদি কবির হোসেন,ইউছুফ, সোহাগ,সাইদুল,বাঁধন আহমেদ,রুবেল,আলামিন,মিশু,মালএশিয়া সফিকুল ইসলাম, সুজন,মাল এশিয়া রাসেল,ইকবাল,বাবু,ইটালি দেলোয়ার,দুবাই ইব্রাহিম, বাহরাইন স্বপন দাস,শাহজালাল প্রমুখ। ঝগড়ারচর বন্ধু মহলের উদ্যোক্তা কুয়েত প্রবাসী কামরুল ইসলাম মুঠোফোনে দেশ টুডে প্রতিনিধিকে বলেন আমাদের এই সংগঠনে আছে একঝাক নিবেদিত কর্মী। দুস্থ্য-অসহায় মানুষের কষ্ট ও তাদের সম্মানের কথা চিন্তা করেই আমরা এই ব্যতিক্রম উদ্যোগ গ্রহণ করি। জনস্বার্থে ঝগড়ারচর বন্ধু মহল। অসহায় ও দরিদ্র মানুষের সাহায্য করা,মসজিদ, মাদ্রাসা, ঈদগাহ,কবরস্থান নির্মাণ সহযোগিতা করা,সর্বপরি সকল মানুষের বিপদে পাঁশে থাকা।

আমি বলবো, সবাই যদি যার যার অবস্থান থেকে সাধ্যানুযায়ী প্রতিবেশির মুখে হাসি ফুটায়। নিশ্চই আল্লাহ তাদের মঙ্গল করবেন। প্রবাসীদের উদ্যোগে ঝগড়ারচর গ্রামের দরিদ্র সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতের সামগ্রী দেওয়ার ধারা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন আয়োজকরা। এসব সামগ্রী পেয়ে দরিদ্র মানুষেরা বেশ খুশি হয়েছেন। আলোচনা সভায় বক্তারা, ঝগড়ারচর বন্ধু মহল প্রবাসী সংগঠনের সার্বিক সাফল্য কামনা করে সংগঠনের সেবামূলক কাজের বেশ প্রশংসা করেন।

দেশটুডে২৪ নিউজ/ মো.নাছির উদ্দিন

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৭০৫,৫৪০
সুস্থ
১১,৯২৪,১৮৭
মৃত্যু
৭০৪,৩৮৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০