সোমবার, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
১০ই আগস্ট, ২০২০ ইং
১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

সৃজিত ও মিথিলার বিয়ে ২২শে ফেব্রুয়ারি

বেশ কয়েক মাসে ধরেই ভারতের বাংলা সিনেমার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে দু’জন সম্পর্কটাকে বরাবরই বন্ধুত্ব বলে দাবি করে আসছেন। এবার শোনা যাচ্ছে সব জল্পনার অবসান ঘটিয়ে নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

সৃজিতের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম এমনটি জানিয়েছে। সোমবার (১৮ নভেম্বর) দুপুরে প্রকাশিত সংবাদে জানানো হয়, নতুন বছরের ২২ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

বন্ধুদের একটি অনুষ্ঠানে মিথিলা ও সৃজিতের প্রথম দেখা হয়। এরপর থেকে তারা নিয়মিত ফেসবুকের মাধ্যমে যোগাযোগ রাখতে শুরু করেন। সেখান থেকেই তৈরি হয় ঘনিষ্ঠতা।

সৃজিতের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে অর্ণবের একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের জন্য কলকাতাও গিয়েছেন মিথিলা।

এদিকে গুঞ্জন রয়েছে, সম্প্রতি মিথিলার পরিবারের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিক আলোচনা করতে ঢাকায় আসেন সৃজিত। তবে বিষয়টি ভারতীয় সংবাদমাধ্যমের কাছে অস্বীকার করেন তিনি। বলেন, ‘এটা সত্যি না। মিথিলার পরিবারকে আমি অনেকদিন ধরে চিনি। তার পরিবারের সঙ্গে দেখা করতে আমার বিশেষ কোনো কারণের প্রয়োজন নেই।’

আর বিয়ে প্রসঙ্গে সৃজিত বলেন, ‘বিয়ে নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাচ্ছি না।’

কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার ব্যক্তিগত কিছু ছবি ফাঁস হয়ে যাওয়ায় পর চারপাশ সমালোচনায় মুখর হয়ে উঠেছিল। এই ঘটনায় সাইবার অপরাধ বিভাগে আনুষ্ঠানিকভাবে অভিযোগও জানান মিথিলা। তখন তার পাশে থাকার ঘোষণা দেন সৃজিত মুখার্জি।

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে আইরা তেহরীম খান নামে এক কন্যাসন্তান রয়েছে। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
২০,০২৩,০১৯
সুস্থ
১২,৮৯৭,৮১৫
মৃত্যু
৭৩৩,৯৭৬

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০