বুধবার, ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই আগস্ট, ২০২০ ইং
১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুর মরহুম হাজী সোনা মিয়া স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর -প্রতিনিধি খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল, এই শ্লোগানকে সামনে রেখে, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর আনন্দ উৎসব মুখর পরিবেশে মরহুম হাজী সোনা মিয়া স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১০টার সময় কৃষ্ণনগর যুব সমাজের উদ্যোগে ঐতিহ্যবাহী কৃষ্ণনগর তিতাস লঞ্চঘাট মাঠে এ টুর্ণামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক কাজী জাদিদ আল-রহমান জনি। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাজী জাদিদ আল-রহমান জনি বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায় যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। আমন্ত্রিত মেহমান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম বলেন খেলাধুলায় অনুপ্রেরণা জোগায় আজকে যে খেলার আয়োজন করা হয়েছে তাহা প্রশংসনীয়।

এ ধারা অব্যাহত থাকলে তরুণ প্রজন্ম মাদক থেকে দূরে থাকবে খেলাধুলা ও সংস্কৃতিতে মনোযোগী হবে। তরুনদের জন্য একটি ভালো উদ্যোগ। খেলাধুলার মাধ্যমে তরুনরা আগামী দিনে আরো অনেক দূর এগিয়ে যাবে। এলাকার তরুনরা খেলার পাশাপাশি সামাজিক কাজেও উদ্বুদ্ধ হবে। এসময় খেলায় ওয়ারিশ মেম্বারের সভাপতিত্বে বক্তব্যে রাখেন, উপজেলা যুব ও ক্রীড়া সম্পাদক শহিদুল হক বাবুল নানা সার্বিক সহযোগিতায় মেসার্স তিতাস এন্টার প্রাইজ প্রতিষ্ঠাতা ও উজানচর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো.তাজুল ইসলাম তাজ মিয়া,উজানচর কে,এন উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক মেম্বার অদুধ মিয়া,ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক মো.আবু হানিফ, সাবেক সভাপতি আ.হামিদ,উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.নাছির উদ্দিন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.ইলিয়াছ মিয়া,যুবলীগ নেতা মো.ইব্রাহিম,মো.বশির মিয়া, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো.আলম মিয়া,উজানচর ইউনিয়ন সাবেক ছাত্রলীগ সভাপতি মো.দুলাল মিয়া শাওন,উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা ইউনিয়ন যুবলীগের সমাজ কল্যাণ সম্পাদক মো.মোশারফ হোসেন উজানচর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ও ইউপি সদস্য অলেক মোল্লা প্রমুখ।

উক্ত খেলাটি পরিচালনা করেন কৃষ্ণনগরের আমান উল্লা আমান ও হোমনার সফিক মিয়া। ধারা বর্ননায় ছিলেন জনপ্রিয় ধারাভাষ্যকার উজানচর কে এন উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক দিপংকর চন্দ্র রায় উক্ত খেলা উপভোগ করতে এলাকার তরুন-তরুনী ও প্রবীনরা মাঠে ভিড় জমান। খেলায় মেঘনা উপজেলা একাদশকে ১৪-রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় হোমনা উপজেলার ঝগড়ারচর একাদশ।প্রথমে হোমনা উপজেলার ঝগড়ার চর টসে জিতে ১৬ ওভারে ১৭১ রান করে মেঘনা উপজেলা ১৫৬ রান করে ১৬ ওভার শেষে। খেলার শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৬৯১,৫৯৮
সুস্থ
১১,৯০৮,৭১২
মৃত্যু
৭০৩,৩৭১

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০