বুধবার, ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
১২ই আগস্ট, ২০২০ ইং
২১শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুর ছলিমাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি অপু বহিস্কার,ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হাসান

মো.নাছির উদ্দিন -বাঞ্ছারামপুর -প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি মির্জা মোজাম্মেল হক অপুকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পদ থেকে বহিষ্কার।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ বাঞ্ছারামপুর উপজেলা কার্যনির্বাহী কমিটির জরুরী সিদ্ধান্ত মোতাবেক আজ ২৬ নভেম্বর ২০১৯ইং তারিখে ছলিমাবাদ ইউনিয়ন শাখা আওয়ামী যুবলীগ সভাপতি মির্জা মোজাম্মেল হক অপুকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে যুবলীগের সভাপতি পদ থেকে বহিস্কার করা হয়। বাঞ্ছারামপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি সায়েদুল ইসলাম বকুল ভূইয়া এবং সাধারণ সম্পাদক মো. তফাজ্জল হোসেন তোফা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানান।

এবং ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে মো.নাজমুল হাসানকে নিয়োগ দেওয়া হয়েছে। জানা যায় গত রবিবার পরীক্ষা চলাকালে মির্জা মোজাম্মেল হক অপু ছলিমাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে পিইসি পরিক্ষার হলে নকল সরবরাহ করতে গেলে তাকে পুলিশ কনস্টেবল নজরুল ইসলাম বাধা দেয়ায় তাকে পরিক্ষার কেন্দ্রে মারধর করেন অপু ও তার কিছু লোকজন। অপুকে প্রধান আসামি করে অজ্ঞাত নামা কিছু লোকজনের বিরুদ্ধে কেন্দ্র সচিব পারভীন আক্তার বাঞ্ছারামপুর মডেল থানায় মামলা দায়ের করেন। এবং পরদিন সোমবার রাতে পুলিশ ১০ জনকে গ্রেফতার করে জেলা কারাগারে প্রেরণ করেন। স্থানীয় সূত্রে জানা যায় এই ঘঠনার যের ধরে মির্জা মোজাম্মেল হক অপুকে তার সভাপতি পদ থেকে বহিস্কার করা হয়।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
২০,৫৪৪,৮৩৮
সুস্থ
১৩,৪৬১,৮৮৮
মৃত্যু
৭৪৬,৩৬৬

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০