বুধবার, ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই আগস্ট, ২০২০ ইং
১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুরের উজানচর পবিত্র ঈদে- মিলাদুন্নবী(সা.) পালিত

মো.নাছির উদ্দিন -বাঞ্ছারামপুর – প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের উজানচর যথাযথ মর্যাদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে।আজ শুক্রবার সকাল ৮টার দিকে উজানচর ইউনিয়ন পরিষদ এর সামনে থেকে বিশাল মিছিলের বহর নিয়ে জশনে জুলুস উজানচরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উজানচর কে এন উচ্চ বিদ্যালয় মাঠে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে কম পক্ষে দুই সহস্রাধিক মুসুল্লি অংশ গ্রহন করেন।

বৈরী আবহাওয়ার কারণে সঠিক দিনে পালন করা হয়নি,তাই আজ উজানচর আহলে সুন্নত ওয়াল জামায়াত এর ইউপি সদস্য ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওয়ারিশ মিয়ার সভাপতিত্বে সাবেক ইউপি সচিব মো.বিল্লাল হোসেন, উজানচর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি তফাজ্জল হোসেন তাজ মিয়া,সাধারণ সম্পাদক সেলিম মিয়া,বিশিষ্ট ব্যবসায়ী মো.গিয়াস উদ্দিন, সাবেক স্কুল মেম্বার অদুধ মিয়া,ইউ পি সদস্য খবির উদ্দিন খোকন,মাওলানা সাদ্দাম হোসেন,মাওলানা গোলাম মোস্তফা,মাও.মনির হোসেন,মাও.জাকির হোসেন,মাও.ইছাক,সেলিম মাষ্টারসহ আহলে সুন্নত ওয়াল জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এতে বক্তব্য রাখেন।

আজ থেকে ১৪০০ পূর্বে মানবজাতীর মুক্তির বার্তা নিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব ও আখেরী নবী হযরত মুহাম্মদ (সা.) ৫৭০ খ্রিস্টাব্দে ১২ রবিউল আউয়াল সোমবার সৌদি আরবের মক্কার কুরাইশ বংশে জন্মগ্রহণ করেন। আবার ৬৩ বছর বয়সে একই দিনে তিনি পরলোকগমন করেন। আইয়ামে জাহেলিয়াতের অন্ধকার দূর করে তাওহীদের বাণী বিশ্বের মানবজাতির হেদায়েতের জন্য মহান শ্রষ্ঠা সারা বিশ্বের রহমত স্বরুপ তাঁকে প্রেরণ করা হয়েছে। পরিশেষে মুসুল্লিদের মাঝে তবারুক বিতরণ করা হয়।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৭০২,৭৩৭
সুস্থ
১১,৯১৭,২৪৭
মৃত্যু
৭০৪,৩৬৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০