বুধবার, ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই আগস্ট, ২০২০ ইং
১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

প্রথমবার বাংলাদেশের সিনেমা করছি: দেব

দেশটুডে নিউজ: এর আগে যৌথ প্রযোজনার সিনেমার অনেক প্রস্তাব পেয়েছি। কিন্তু আমার স্বপ্ন ছিল বাংলাদেশের সিনেমা করার। তাই প্রথমবার শুধুমাত্র বাংলাদেশের প্রযোজিত সিনেমা অভিনয় করতে যাচ্ছি। এর পুরো টিম থাকবে বাংলাদেশের। আমি শুধু থাকবো কলকাতা থেকে। সিনেমাটি নাম ঠিক করা হয়েছে ‘মিশন সিক্সটিন’। সব ঠিক থাকলে মুক্তি দেওয়া হবে আগামী বছর ঈদে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) রাতে রাজধানীর ঢাকা ক্লাবে চমকপ্রদ ঘোষণাটি দেন কলকাতার অভিনেতা দেব অধিকারী। তার প্রযোজিত ও অভিনীত কলকাতার সিনেমা ‘পাসওয়ার্ড’ আগামী ২৯ নভেম্বর বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশের সিনেমায় অভিনয় করার ঘোষণা দেন ‘ককপিট’খ্যাত এই অভিনেতা।

অনুষ্ঠানে অংশ নিতে কলকাতা থেকে দেবের সঙ্গে বাংলাদেশে ছুটে এসেছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। দেব এর আগে আরও তিনবার এলেও রুক্মিণী এবারই প্রথম এলেন। তিনি ‘পাসওয়ার্ড’-এ দেবের বিপরীতে অভিনয় করেছেন। এটি বাংলাদেশে আমদানি করেছে শাপলা মিডিয়া।

অনুষ্ঠানে দেব বলেন, আমি সবসময় বিশ্বাস করি বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়ি। খুব বেশি আসার সুযোগ পাইনি। কিন্তু যতবারই এসেছি দেখেছি, এখনকার মানুষ এতটাই ভালো, কতটা আপ্যায়ন করেন যে- পৃথিবীজুড়ে এই ভালো লাগাটা আর কোথাও পাইনি, যতটা বাংলাদেশে পেয়েছি। ধন্যবাদ বাংলাদেশ। আমার মনে হয় যতটা না আমি পশ্চিমবঙ্গ পেয়েছি, তার চেয়ে বেশি ভালোবাসা ও আশীর্বাদ আমি বাংলাদেশ থেকে পেয়েছি। আমার সিনেমা এখানে মুক্তি পাক আর না পাক।

‘আমাদের ভাষা এক, আমাদের আবেগ এক, আমাদের সবকিছু এক। তাহলে কেন আমরা দুই বাংলায় একসঙ্গে সিনেমা মুক্তি করতে পারি না? দুই বাংলার ইন্ডাস্ট্রিকে বাঁচাতে হলে সবসময়, একইদিনে দুই বাংলায় সিনেমা মুক্তি দিতে হবে।’

দেব আরও বলেন, এবার আমাদের এক হয়ে লড়াই করতে হবে বাঙালিয়ানা রক্ষার জন্য। বাংলা ভাষার সিনেমা রক্ষার জন্য আমাদের এক হওয়ার কোনো বিকল্প নেই।

পাসওয়ার্ড’ নিয়ে তিনি বলেন, সিনেমাটি আগেই কলকাতায় মুক্তি পেয়েছে। ভালো লাগতো একই সময় যদি বাংলাদেশেও মুক্তি পেতো। তবে দেরিতে হলেও বাংলাদেশে মুক্তি পাচ্ছে। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি ভালোভাবে উপভোগ করবেন।

‘পাসওয়ার্ড’ কলকাতায় মুক্তি পেয়েছে ২ অক্টোবর। দেব এন্টারটেইনমেন্ট প্রযোজিত ও কমলেশ্বর মুখার্জির পরিচালিত সিনেমাটিতে অনলাইন শপিং, নেট ব্যাংকিং, সোশ্যাল মিডিয়াসহ প্রযুক্তি নির্ভর নানা সুবিধা ব্যবহারে মানুষকে আরও সচেতন করার মেসেজ থাকবে।

এতে দেবকে সাইবার ক্রাইম বিভাগের প্রধান এবং রুক্মিণীকে এথিক্যাল হ্যাকারের চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম ও অদৃত।

দেশটুডে নিউজ/ হিমেল

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৭০৪,৪১৪
সুস্থ
১১,৯১৭,৮০৩
মৃত্যু
৭০৪,৩৭০

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০