মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৪ঠা আগস্ট, ২০২০ ইং
১৩ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

দারাজে ১-১০ নভেম্বর ক্রেতাদের জন্য থাকছে প্রি-সেল

অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) দ্বিতীয়বারের মত আয়োজন করছে ইলেভেন ইলেভেন (এটি Daraz 11.11 Sale নামেও পরিচিত) ক্যাম্পেইন।

উল্লেখ্য, ইলেভেন ইলেভেন (দারাজ ১১.১১ সেল) বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট, যা অ্যামাজন প্রাইম ডে-এর তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়।

এই ক্যাম্পেইনের কো-স্পন্সর হিসেবে আছে ডেটল, বাটা, এস্কয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, নোকিয়া এবং লাক্স।

ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে হারপিক, প্যারাসুট, ফগ, এসিআই ফুডস, নেসক্যাফে, শেভার শপ, ওয়াইল্ড স্টোন, ফ্লোরমার বাংলাদেশ, নিটল ইলেকট্রনিক্স, টিপি-লিংক, এপেক্স, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল লিমিটেড, আর এফ এল ইলেকট্রনিক্স লিমিটেড, ওয়াল্টন ডিজিটেক, উমিডিজি, অ্যালকাটেল, ইনফিনিক্স, ক্যাকাও, জয়লাইফ ও ইটপ।

ইভেন্টটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে সময় টিভি, বিডি২৪লাইভ, কালেরকণ্ঠ, ঢাকা এফ এম ও আইস টুডে। পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে ব্র্যাক ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক- ইউসিবি, সাউথইস্ট ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, ঢাকা ব্যাংক ও বিকাশ।

এছাড়াও ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে ফুডপান্ডা ও গো জায়ান এবং রেস্টুরেন্ট পার্টনার হিসেবে রয়েছে রেড উইন্ডো, ভেজা ফ্রাই, টোকিয়ো এক্সপ্রেস ধানমন্ডি, নিক্কেই, মিরাজ, কাবাব এ হাড্ডি, চাঙ্ক, ক্যাফে মজলিশ, কফিলিশিয়াস বেইলি রোড, কফিলিশিয়াস উত্তরা, ইউকি সেন্ট্রাল, বার্গার ল্যাব এবং অ্যালটিচিউড।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন ক্রেতাদের জন্য এমন একটি শপিং ইভেন্ট, যা দেশের নামীদামী ব্র্যান্ড ও সেলারদের একই ছাতার নিচে নিয়ে এসেছে।

যার মাধ্যমে ক্রেতারা পাচ্ছেন- সেলারদের সবচেয়ে আকর্ষণীয় পণ্যগুলো ১ টাকা নামমাত্র মূল্যে। ১ টাকা গেইমের পণ্য তালিকায় থাকছে গাড়ি, মোটর সাইকেল, মোবাইল, টিভি, ফ্রিজ, এসি সহ অনেক কিছু। এছাড়াও আছে ১১টা ডিল থেকে শুরু করে নানান অফার।

প্রি-সেল: ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আয়োজন করা হয়েছে প্রি-সেল ক্যাম্পেইন, যা চলবে ১ থেকে ১০ নভেম্বর পর্যন্ত যেখানে তারা ১১.১১ ক্যাম্পেইনের চেয়েও কম মূল্যে উপভোগ করতে পারবেন আকর্ষণীয় ব্র্যান্ডের নির্ধারিত কিছু পণ্য।

সেরা পণ্যগুলোর মধ্যে ৩রা নভেম্বর মাত্র ৩০,০০০ টাকায় থাকছে ১.৫ টন মিডিয়া নন ইনভারটার স্প্লিট এসি, মাত্র ৪৩, ০০০ টাকায় ৫ নভেম্বর থাকছে সনি ব্রাভিয়া স্মার্ট টিভি, ৬ নভেম্বর মাত্র ৩৬,৭০০ টাকায় থাকছে শার্প রেফ্রিজারেটর এবং ৯ নভেম্বর মাত্র ৭,১৮২ টাকায় থাকছে ওয়ার্লপুল মাইক্রোওয়েভ।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৪৫১,১৮৬
সুস্থ
১১,৬৮২,৭৬৫
মৃত্যু
৬৯৭,২৯১

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০