শনিবার, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৮ই আগস্ট, ২০২০ ইং
১৭ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

তিন সন্তানের জননীকে নিয়ে ১৬ বছরের কিশোর উধাও

কিশোরগঞ্জ জেলার ভৈরবে তিন সন্তানের জননীকে নিয়ে উধাও হয়ে গেছে এক কিশোর। চাঞ্চল্যকর এই ঘটনায় দুই পরিবারের সদস্যরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ফলে এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে।ভৈরবের কালীপুরে ঘটেছে এই ঘটনা। তিন সন্তানের জননীর নাম আবুনি বেগম (৩৬)। তিনি কালীপুর গ্রামের মাছ ব্যবসায়ী পিয়ার মিয়ার স্ত্রী। আর কিশোরের নাম তানভির হোসেন (১৬)। সে একই এলাকার প্রবাসী খলিল মিয়ার ছেলে। পিয়ার মিয়ার দাবি, গত ১৩ নভেম্বর দুপুরে তানভির তার স্ত্রীকে নিয়ে পালিয়ে গেছে। পালানোর সময় তার ঘর থেকে লাখ টাকাসহ শিশুপুত্র রিফাতকেও সাথে নিয়ে গেছে তারা।

অপরদিকে তানভিরের মা স্বপ্না বেগমের অভিযোগ, তার ছেলের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। ১৩ নভেম্বর পিঠা খেয়ে বাসা থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। কে বা কারা তার ছেলেকে তুলে নিয়ে গেছে বলে দাবি স্বপ্না বেগমের। এই ঘটনা নিয়ে গত ১৭ নভেম্বর রাতে উভয় পরিবারের পক্ষ থেকে ভৈরব থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরী করা হয়। এদিকে একজন ছেলের বয়সী কিশোরের সাথে তিন সন্তানের জননী প্রেম করে পালিয়ে গেছে প্রথমে বিষয়টি লজ্জায় পুলিশের কাছে বলতে পারছিলেন না স্বামী পিয়ার মিয়া। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে সব তথ্য।

স্থানীয়রা জানান, পিয়ার মিয়া ব্যবসার সুবাধে ঢাকায় থাকেন। ফলে পাশের বাড়ির তানভিরের সাথে পিয়ার মিয়ার স্ত্রী তিন সন্তানের জননী আবুনি বেগমের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। আর সুযোগ বুঝে লোকলজ্জা ভুলে উধাও হয়ে যায় তারা। ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহারুল খাঁন বাহার জানান, আমরা দু’জনকে উদ্ধার করতে চেষ্টা করছি।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৯,৫৪১,৮৫৮
সুস্থ
১২,৫৪৪,৬১০
মৃত্যু
৭২৪,০৭০

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০