বুধবার, ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই আগস্ট, ২০২০ ইং
১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে নাতে রাসুল গেয়েছেন: আসিফ

পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে প্রথমবারের মতো নাতে রাসুল গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। প্রকাশ হয়েছে তার গাওয়া ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ’। শুক্রবার বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে এটি। এই নাতে কণ্ঠ দিয়ে দারুণ উচ্ছ্বসিত আসিফ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এটি কেবল সূচনা। আমি নিয়মিত হামদ-নাত ও ইসলামী গান করার চেষ্টা করব। গানকে ক্যারিয়ার হিসেবে নেওয়ার পর থেকেই আমার অনেক ভক্ত অনুরোধ করছিলেন বাদ্যযন্ত্র ছাড়া যেন ইসলামিক গান গাই। সাহস করে উঠতে পারিনি এতদিন। এবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে সুযোগ এসেছে একটি নাতে রাসুল গাওয়ার।

এদিকে মহানবী হজরত মুহাম্মদ (স.)-এর প্রতি শ্রদ্ধা জানিয়ে গান লিখেছেন কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদ। ‘ঈদে মিলাদুন্নবী’ শিরোনামের গানটির সুর ও সংগীতায়োজন করেছেন জনপ্রিয় সুরকার ও সংগীত পরিচালক প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল। কণ্ঠ দিয়েছেন কণা এবং রাজীব। গানটি মাহবুবুল এ খালিদের নিজস্ব ওয়েবসাইট ‘খালিদ সংগীত ডটকম’-এ প্রকাশিত হয়েছে।

পাশাপাশি গীতিকারের নিজস্ব ইউটিউব চ্যানেল খালিদ সংগীতে এর একটি ভিডিও ছাড়া হয়েছে। গানটির অডিও, মিউজিক ট্র্যাক ও রিংটোন কোড পাওয়া যাবে খালিদ সংগীত ওয়েবসাইটে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৬৯১,৬৮৯
সুস্থ
১১,৯০৯,২৫৬
মৃত্যু
৭০৩,৩৭৪

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০