বুধবার, ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই আগস্ট, ২০২০ ইং
১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

খেলা ধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল, সেলিমা আহমাদ মেরী এমপি

মো.নাছির উদ্দিন-হোমনা-কুমিল্লা-প্রতিনিধি।
কুমিল্লার হোমনায় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইলান খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় মাথাভাঙ্গা ভৈরব উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী এ খেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি সেলিমা আহমাদ মেরী এম পি বলেন,খেলা ধুলায় বাড়ে বল,মাদক ছেড়ে খেলতে চল।
মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, যৌতুক ও নারী নির্যাতন সামাজিক ব্যাধি। এসবের বিরুদ্ধে মানবাধিকার কর্মীদেরকে কঠোরভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান। তিনি বলেন সন্ত্রাস, মাদক দেশ ও জাতির শত্রু। হোমনা তিতাসে মাদকের কোন স্থান নেই।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমেদ, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি সৈয়দ মো. ইসমাইল হোসেন, বিশিষ্ট শিল্পপতি জহিরুল হক,বিমানের ক্যাপ্টেন তারিকুল আমিন, হোমনা উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মহসীন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার (রিনা), উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস আলী,সাবেক সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান, জাতীয় শ্রমিক লীগের কুমিল্লা (উঃ) জেলার সিনিয়র সাংগঠনিক সম্পাদক মো. আকবর হোসেন সরকার,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন (ফারুক) প্রমুখ।

এছাড়াও তিতাস উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহাসিন ভূইয়া, তিতাস উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার ও ভাইস চেয়ারম্যান ফরহাদ আহম্মেদ ফকিরসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

মাথাভাঙ্গা ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কায়সার ব্যাপারী পরিচালনায় খেলায় হোমনা উপজেলা একাদশকে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে তিতাস উপজেলা একাদশ।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৬৯৭,৮৮২
সুস্থ
১১,৯১৩,৮৫৪
মৃত্যু
৭০৪,২৩১

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১