বৃহস্পতিবার, ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
১৩ই আগস্ট, ২০২০ ইং
২২শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

কর্মক্ষেত্রে সততাই সাফল্যের সিঁড়ি

কাজী খলিলুর রহমানঃ সততা, নীতি ও মূল্যবোধ মানব চরিত্রের গুরুত্বপূর্ণ দিক। এগুলো মানুষকে অনেকদূর নিয়ে যায়। যিনি সততা বজায় রেখে কাজ করেন তিনি একদিন না একদিন অভীষ্ট লক্ষ্যে পৌঁছবেন-ই ,যার উদাহরণ বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের কান্ডারী আলহজ্ব মোঃনুুরুল ইসলাম।

তিনি লক্ষ্য স্থির করে দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিয়ে নীতিতে অটুট থেকে কাজ করে যাচ্ছেন, ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনের বর্তমান সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলামের ও দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য।

বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃনুরুল ইসলাম। তিনি বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।তিনিই একমাত্র ব্যাক্তি বাংলাদেশ স্বাধীনতার পর বাঞ্ছারামপুর উপজেলা থেকে সবচেয়ে বেশি ভোট পেয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। উনার পরিশ্রম, সততা, নিষ্ঠা ও আন্তরিকতা এবং কর্মক্ষমতাই তাকে ধাপে ধাপে আজকের এই অবস্থানে নিয়ে আসতে সক্ষম হয়েছে। রাজনীতিতে নামার পূর্বেই তিনি একজন সফল ব্যবসায়ী হিসেবে ও দেশে পরিচিত।

বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামলীগের সবচেয়ে সফল ও সংগ্রামী রাজনীতিবীদ আলহাজ্ব মোঃনুরুল ইসলাম। দলের চরম দূর্দিনে তিনিই একমাত্র দল কে হাল ধরেছিলেন সেই সাথে বড় ধরনের অর্থনীতিক সার্পোটও দিয়েছিলন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
২০,৮৩৬,৩৩৯
সুস্থ
১৩,৭২৯,১৬২
মৃত্যু
৭৪৭,৮৬৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১