শনিবার, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৮ই আগস্ট, ২০২০ ইং
১৭ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

আমরা সবাই নির্বাচনের জন্য অপেক্ষা করি

স্বামী-সন্তান নিয়েই আমার সুখের সংসার। এখন পরিবার নিয়েই ব্যস্ত থাকতে হয়। অভিনয় থেকে দূরে থাকলেও সেইসব দিনগুলোর কথা খুব মনে পড়ে। কমবেশি চলচ্চিত্রাঙ্গনের খোঁজ-খবর রাখা হয়। চলচ্চিত্রের কিছু কিছু অনুষ্ঠানেও যাওয়ার চেষ্টা করি।

প্রযোজনার ‘চাঁদনি’…

যেহেতু ‘চাঁদনি’ ছবিটি আমাদের অভিনয় জীবনের একটি টার্নিং পয়েন্ট ছিল। তাই নিজেদের প্রযোজনায় আমি ও নাঈম ছবিটির সিকুয়্যাল করার ঘোষণাও দিয়েছিলাম। তবে একটু সময় লাগবে।

যেমন হচ্ছে চলচ্চিত্র…

চলচ্চিত্রের সুদিন হারিয়ে গেছে অনেক আগে। চলচ্চিত্রের বর্তমান অবস্থা সবারই জানা। আগের মতো তেমন ভালো গল্পের চলচ্চিত্র নির্মাণ হচ্ছে না। দর্শকও হলে গিয়ে সিনেমা দেখতে চান না। সিনেমা হলের সংখ্যা ক্রমেই কমছে। তবে কেউ কেউ চেষ্টা করছে ভালো কিছু করার।

চলচ্চিত্র নিয়ে প্রত্যাশা…

একজন পরিচালক আর প্রযোজক চাইলে এখনো ভালো গল্পের চলচ্চিত্র নির্মাণ করা সম্ভব এবং এখনো চলচ্চিত্র হিট করা সম্ভব। কেননা আমাদের দেশের মানুষ ভীষণ বিনোদনপ্রেমী। ভালো ছবি তারা দেখতে চান। সামান্য কিছু ছবি ভালো হলেও তা প্রচারণার কারণে পিছিয়ে থাকে। এই জন্য ছবির অভিনয়শিল্পী ও কলাকুশলীদের প্রচার-প্রচারণায় আসতে হবে। সেখানে শুধু শুধু দর্শকদের দোষ দিয়ে কোনো লাভ হবে না।

শিল্পী সমিতির নির্বাচন…

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে চলচ্চিত্রাঙ্গনে একটি উৎসব বিরাজ করে। নির্বাচনের দিন সবার সঙ্গে দেখা হয়। এ সময়টার জন্য অনেকে আমরা অপেক্ষা করি। কিন্তু এবারে নির্বাচন নিয়ে নানা ধরনের খবর পাচ্ছি। এটাকে ঘিরে আর কোনো খারাপ খবর চাই না। চলচ্চিত্রের একেকজন তারকা মানুষের কাছে আদর্শ। সেটি ভুলে গেলে হয়তো চলবে না। আমরা সবাই কিন্তু এই অঙ্গনের মানুষ। সবাই কিন্তু সহকর্মী, ভাই, বন্ধু।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৯,৬৯১,০৭০
সুস্থ
১২,৬৩৫,১৫৬
মৃত্যু
৭২৬,৮৬৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১